মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মাটিরাঙ্গার অপরাধ আখড়া রাজধানীর অভিজাত এলাকায় ( QD’S ) সিসা লাউঞ্জের নামে চলছে ব্ল্যাকমেইলসহ মাদক বাণিজ্য। কালের খবর গ্যাস সরকারি, বিল যাচ্ছে দালালের পকেটে মুরাদনগরে বজ্রপাতে শিক্ষার্থীর মৃত্যু। কালের খবর কুতুবপুর ইউপি প্যানেল চেয়ারম্যানের প্রয়াত বাবার দোয়া মাহফিল অনুষ্ঠিত। কালের খবর রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মবার্ষিকী: শাহজাদপুর কাছারি বাড়িতে চলছে ৩ দিনের জন্মোৎসব। কালের খবর সাতক্ষীরা জেলায় এবার ২৫০ কোটি টাকার আম বিক্রির আশা। কালের খবর ঢাকা সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতির সভাপতি মোহাম্মদ আব্দুল মান্নান, সম্পাদক জাহাঙ্গীর আলম। কালের খবর হজযাত্রা উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কালের খবর সাতক্ষীরায় কাঙ্খিত বৃষ্টিপাত দেখা দিয়েছে জনমনে স্বস্তি। কালের খবর
সন্ত্রাসী কার্যক্রম করে ক্ষমতায় আসতে পারবেন না : শামীম ওসমান। কালের খবর

সন্ত্রাসী কার্যক্রম করে ক্ষমতায় আসতে পারবেন না : শামীম ওসমান। কালের খবর

 

নারায়ণগঞ্জ প্রতিনিধি, কালের খবর : 

নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, এমন ষড়যন্ত্র হচ্ছে যেখান থেকে বেরিয়ে আসা যাচ্ছেনা। দেশটাকে নিয়ে এ ষড়যন্ত্র হচ্ছে। ষড়যন্ত্রের বিরুদ্ধে আমরা লড়ব এবং জিতব কারণ সত্যের সাথে মিথ্যা জিতবেনা।

রোববার (৩০ জুলাই) নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে রেবতী মোহন পাইলট স্কুল এন্ড কলেজের নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

বিএনপির আন্দোলন প্রসঙ্গে তিনি বলেন, সন্ত্রাসী কার্যক্রম করে ক্ষমতায় আসতে পারবেন না। আমাদের উপর হামলা করা হয়েছিল আমরা কিছু করিনি। এমন কিছু করবেন না যেন আমাদের উপর করা নির্যাতন মনে পড়ে যায়। মানুষের গায়ে আগুন দিয়ে বাড়িঘর, যানবাহন পুড়িয়ে ক্ষমতায় যেতে পারবেন না। আমরা এমন কিছু করতে চাই যেন মৃত্যুর পরও মানুষ আমাদের জন্য দোয়া করে।

ছাত্রছাত্রীদের উদ্দেশ্যে তিনি বলেন, আমি বিশ্বাস করি এদেশের নতুন প্রজন্ম অনেক বেশী স্মার্ট। আমাদের নতুনদের জন্য স্থান ছেড়ে দিতে হবে।

পরে শিক্ষার্থীদের ডেকে তাদের কথা শোনেন শামীম ওসমান।

এতে স্কুল কলেজের শিক্ষক শিক্ষার্থী ছাড়াও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com